Headlines News :
Home » » জকিগঞ্জ থেকে ১২৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ

জকিগঞ্জ থেকে ১২৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ

Written By zakigonj news on মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১ | ৭:৩০ PM

স্টাফ রিপোর্টার

জকিগঞ্জ উপজেলার ২নং বীরশ্রী ইউনিয়নের কাদিপুর এলাকা থেকে সোমবার (১৫ মার্চ) বিকাল ৩ টা ১৫ মিনিটের সময় ১২৫ বোতল অবৈধ ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করেছে জকিগঞ্জ থানা পুলিশ। এ সময় একটি অটোরিক্সা আটক করা হয়। তবে পোষাক পরিহিত পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামীরা পালিয়ে যায়। এ ঘটনায়  মাদক দ্রব‍্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) এর ১৪ (গ)/৪১ ধারা অনুযায়ী ২ জনকে আসামী করে জকিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার আসামীরা হলেন জকিগঞ্জ থানার বড়পাথর এলাকার মৃত জমির আলীর ছেলে মোহাম্মদ আলী মন্টু (৩০) ও একই গ্রামের নজরুল ইসলামের ছেলে জামিল (২০)। বিষয়টি নিশ্চিত করেছেন জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কাসেম।

জানা যায়, সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয়ের নির্দেশনায় ও অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) সুদীপ্ত রায় মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কাসেম-এর নেতৃত্বে ও পরিকল্পনায় জকিগঞ্জ থানার এসআই জহিরুল ইসলাম একদল পুলিশ নিয়ে কাদিপুর গ্রামের জনৈক আব্দুল করিমের বাড়ির সামনে পাকা রাস্তার উপর এ অভিযান পরিচালনা করেন।

জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কাসেম বলেন, আমরা মাদক নির্মূলে অঙ্গীকারাবদ্ধ। জকিগঞ্জ থেকে মাদক ও চোরাচালান বন্ধ না হওয়া পর্যন্ত আমাদের অভিযান অব‍্যাহত থাকবে। মাদক নির্মূল জকিগঞ্জ থানা পুলিশ চ‍্যালেঞ্জ হিসাবে গ্রহণ করেছে।  তিনি এ ক্ষেত্রে সর্ব মহলের সহযোগিতা কামনা করেন।

Share this article :

0 মন্তব্য:

Speak up your mind

Tell us what you're thinking... !

ফেসবুক ফ্যান পেজ

 
Founder and Editor : Rahmat Ali Helali | Email | Mobile: 01715745222
25, Point View Shopping Complex (1st Floor, Amborkhana, Sylhet Website
Copyright © 2013. জকিগঞ্জ সংবাদ - All Rights Reserved
Template Design by Green Host BD Published by Zakigonj Sangbad