Headlines News :
Home » » জকিগঞ্জে পুলিশের হাতে ২ লক্ষ ১৭ হাজার টাকার ভারতীয় বিড়ি উদ্ধার: আটক-২

জকিগঞ্জে পুলিশের হাতে ২ লক্ষ ১৭ হাজার টাকার ভারতীয় বিড়ি উদ্ধার: আটক-২

Written By zakigonj news on মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১ | ২:৩৯ PM

স্টাফ রিপোর্টার

জকিগঞ্জ উপজেলার ২নং বীরশ্রী ইউনিয়নের লক্ষীবাজার এলাকা থেকে মঙ্গলবার (১৬ মার্চ) সকাল ১০ টা ১৫ মিনিটের সময় ২ লক্ষ ১৭ হাজার শলাকা আমদানি নিষিদ্ধ ভারতীয় নাসিরবিড়ি উদ্ধার করেছে জকিগঞ্জ থানা পুলিশ। এ সময় একটি প্রাইভেটকার ( ঢাকা মেট্রো-খ-০৬-০০০৭) সহ ২ জন যুবককে আটক করা হয়। আটককৃতরা হলেন- গোলাপগঞ্জ থানার খাগাইল এলাকার মৃত ছায়াদ আলীর ছেলে মোঃ রায়হান উদ্দিন (২৭) ও বিয়ানীবাজার থানার হালিমপুর এলাকার ইমাম উদ্দিনের ছেলে সাব্বির আহমদ (২০)। আটককৃত বিড়ির আনুমানিক ২ লক্ষ ১৭ হাজার টাকা। বিষয়টি নিশ্চিত করেছেন জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কাসেম।

জানা যায়, সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয়ের নির্দেশনায় ও অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) সুদীপ্ত রায় মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কাসেম-এর নেতৃত্বে ও পরিকল্পনায় জকিগঞ্জ থানার এসআই মোহন রায় একদল পুলিশ নিয়ে এ অভিযান পরিচালনা করেন। এ ঘটনায় জকিগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কাসেম বলেন, মাদক ও চোরাচালানের বিরুদ্ধে জকিগঞ্জ থানা পুলিশ অভিযান অব‍্যাহত রেখেছে। জকিগঞ্জ থেকে মাদক ও চোরাচালান বন্ধ করা আমাদের প্রধান টার্গেট। তিনি এ ক্ষেত্রে সর্ব মহলের সহযোগিতা কামনা করেন।

Share this article :

0 মন্তব্য:

Speak up your mind

Tell us what you're thinking... !

ফেসবুক ফ্যান পেজ

 
Founder and Editor : Rahmat Ali Helali | Email | Mobile: 01715745222
25, Point View Shopping Complex (1st Floor, Amborkhana, Sylhet Website
Copyright © 2013. জকিগঞ্জ সংবাদ - All Rights Reserved
Template Design by Green Host BD Published by Zakigonj Sangbad