Headlines News :
Home » » জকিগঞ্জের আটগ্রামে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের আউটলেট শাখার শুভ উদ্বোধন

জকিগঞ্জের আটগ্রামে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের আউটলেট শাখার শুভ উদ্বোধন

Written By zakigonj news on বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১ | ৪:২৩ AM

স্টাফ রিপোর্টার

জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়নের আটগ্রাম স্টেশন বাজারে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের আউটলেট শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার (২০ জানুয়ারী) বিকেলে আটগ্রাম আউটলেট শাখার সামনে বর্ণাঢ্য আয়োজনে এ উদ্বোধনী আনুষ্ঠানের আয়োজন করা হয়। ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের কানাইঘাট শাখার ম্যানেজার আনিসুজ্জামানের সভাপতিত্বে ও ম্যানেজিং ডিরেক্টর জুবায়ের আহমদের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আটগ্রাম আউটলেট শাখার ইনচার্জ ফয়সল খান।

প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড সিলেট জোনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও জোন প্রধান মোঃ আমিনুর রহমান। প্রধান বক্তার বক্তব্য রাখেন ইছামতি দারুল উলুম কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা মাসুক আহমদ তাপাদার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুর, সিলেট উইমেন্স মডেল কলেজের পরিচালক কাজী মোঃ সাজিদ আলী, ইসলামী ব‍্যাংক লালদিঘীর পার শাখার এসিস্ট‍্যান্ট ম‍্যানেজার আ.স.ম.মওদুদ, জোনাল অফিসের অফিসার মোঃ জালাল উদ্দিন, কানাইঘাট উপজেলার ১নং লক্ষীপ্রসাদ পুর্ব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ডা. ফয়াজ উদ্দিন, জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জুলকারনাইন লস্কর, সাবেক চেয়ারম্যান এম. এ. রশিদ বাহাদুর ও এডভোকেট মোস্তাক আহমদ,  দৈনিক বিজয়ের কন্ঠের সম্পাদক ও প্রকাশক জে এ কাজল খান, জকিগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক রহমত আলী হেলালী, সোনাসার ব্রিক ফিল্ড এর সত্ত্বাধিকারী আব্দুল আজিজ, আটগ্রাম স্টেশন বাজার পরিচালনা কমিটির সভাপতি আব্দুল হান্নান,  চট্টগ্রাম আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রভাষক আবু জাফর মোঃ ইমরান, লুৎফুর রহমান স্কুল এন্ড কলেজের অধ‍্যক্ষ ছালিক আহমদ, , মৌলভী ছাইর আলী উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক শাব্বির আহমদ, আটগ্রাম আমজদিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আব্দুস সবুর, গোটারগ্রাম দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মুহি উদ্দিন, শাহবাগ জামেয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা খলিল আহমদ, আটগ্রাম স্টেশন বাজার জামে মসজিদের ইমাম মাওলানা ফখর উদ্দিন, হযরত ফাতাহ্ শাহ (রহ.) দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মাছুম আহমদ খান, বিয়ানীবাজার উপজেলার সপ্তগ্রাম উচ্চ বিদ‍্যালয়ের শিক্ষক মামুন কায়সার, লতিফিয়া ইসলামিক আইডিয়াল একাডেমির প্রিন্সিপাল মাওলানা ইয়াহইয়া আহমদ চৌধুরী, শাহজালাল ক্রিয়েটিভ স্কুলের প্রিন্সিপাল নাজিম উদ্দিন, জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনের সভাপতি মাওলানা কামরুল ইসলাম,বৃহত্তর আটগ্রাম প্রবাসী সমাজ কল‍্যাণ পরিষদের বাস্তবায়ন কমিটির সভাপতি আব্দুল মালিক আনিছ, কানাইঘাট উপজেলার ১নং লক্ষীপ্রসাদ পুর্ব ইউনিয়ন পরিষদ সদস্য সেলিম আহমদ চৌধুরী, বৃহত্তর কাড়াবাল্লা-বড়চাতল প্রবাসী সমাজ কল‍্যাণ পরিষদের সভাপতি ফারুক আহমদ, চৌধুরী বাজার প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের সভাপতি আব্দুর রশীদ হানিফ, আটগ্রাম আউটলেট শাখার এজেন্ট মাহবুবুর রহমান ও নুরুল ইসলাম চৌধুরী।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোঃ আমিনুর রহমান বলেন, বর্তমান সমাজে ব্যাংকিং খাত সহ সর্বত্র সুদের মহা সমারোহে পড়ে মানুষ ধ্বংসের অতল গভীরে বসবাস করছে। আর এই সুদের দুরভিগ্রহে মানুষ যেমন তাদের ঈমান আকিদা বিনষ্ট করছে তেমনি ভবিষ্যৎ প্রজন্মকে ঘোর অন্ধকারে টেলে দিচ্ছে অবলীলায়। আর সাধারণ জনগণের এই ক্রান্তিলগ্নে ইসলামী ব্যাংক বাংলাদেশ এক আশির্বাদ স্বরূপ হয়ে মানুষের পাঁশে দাঁড়িয়েছে।

তিনি আরোও বলেন, সাধারণ মানুষের ভাবনা এতটাই গভীর যে, ব্যাংকিং মানেই সুদের ছড়াছড়ি এবং তার প্রতিফল ঘাড়ে এক মহা বোঝা। আসল বিষয়টি টোটাল বিপরীত। বাংলাদেশের ব্যাংকিং ব্যবস্থায় একমাত্র ইসলামী ব্যাংক-ই প্রমাণ করেছে যে, সম্পূর্ণ সুদ বিহীন ব্যবসা বাণিজ্য করেও মানুষকে স্বাবলম্বী করা যায়। যা বাংলাদেশ সহ সমগ্র বিশ্বে আজ এক জ্বলন্ত প্রমাণ।

প্রধান অতিথি তার তাৎপর্যপূর্ণ দীর্ঘ বক্তব্যে উপস্থিত জনতাকে ঈমান বিধ্বংসী পার্থিব মোহ থেকে ফিরে এসে সুদ বিহীন ইসলামী ব্যাংকের সেবা গ্রহণের উদাত্ত আহ্বান জানান।

অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ উপস্থিত দর্শকদের নিয়ে ফিতা কেটে ইসলামি ব্যাংক আটগ্রাম আউটলেট শাখার শুভ উদ্বোধন ঘোষণা করেন। প্রধান বক্তা মাওলানা মাসুক আহমদ তাপাদারের দোয়া মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। পরে উপস্থিত সকলের মাঝে শিরণী বিতরণ করা হয়।

Share this article :

1 টি মন্তব্য:

  1. সম্পাদক সাহেব, আমার নিউজটি টোটাল কপি করে পত্রিকায় ছাপালেন। বাহ! এমন করে যদি কপি পেস্ট মার্কা সাংবাদিক হয়ে যান তাহলে তো আর কথাই নেই।

    উত্তরমুছুন

ফেসবুক ফ্যান পেজ

 
Founder and Editor : Rahmat Ali Helali | Email | Mobile: 01715745222
25, Point View Shopping Complex (1st Floor, Amborkhana, Sylhet Website
Copyright © 2013. জকিগঞ্জ সংবাদ - All Rights Reserved
Template Design by Green Host BD Published by Zakigonj Sangbad