Headlines News :
Home » » জকিগঞ্জে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে ৩ যুবক কারাগারে!

জকিগঞ্জে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে ৩ যুবক কারাগারে!

Written By zakigonj news on মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০ | ৩:২১ AM

রহমত আলী হেলালী

সিলেটের জকিগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে ইয়াবা দিয়ে প্রতিপক্ষকে ফাসাতে গিয়ে ৩ যুবক ফেসে যাওয়ার চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে। এ ঘটনায় এলাকায় ব‍্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে।

জানা যায়, সোমবার (১০ আগস্ট) সকাল ৬ টা ১৫ মিনিটে জকিগঞ্জ থানাধীন ৯নং মানিকপুর ইউনিয়নের জিয়াপুর গ্রামের আবুল কালামের বসত বাড়িতে ইয়াবা রেখে প্রতিপক্ষকে ফাঁসাতে দুই যুবকের যোগসাজশে পুলিশকে খবর দেন জকিগঞ্জ থানাধীন ৩নং কাজলসার ইউনিয়নের রায়গ্রামের তছদ্দর আলীর ছেলে শাহীন আহমদ (৩৫)। খবরটি পরিকল্পিত মনে হওয়ায় খবর দাতা শাহীনকে নিয়ে  জকিগঞ্জ থানার এসআই নোটন কুমার চৌধুরীর নেতৃত্বে এক দল পুলিশ সকাল অনুমান ৬ টা ৩৫ মিনিটের সময় ঘটনাস্থলে পৌছেন। পুলিশ আবুল কালামের বসতঘরে তল্লাশী শুরু করলে সাথে থাকা শাহীন জানায়, বসতঘরের পিছনের রান্নাঘরের নাওরিতে ইয়াবা আছে। তার কথা ও দেখানো মতে নাওরির মধ্যে একটি নীল রংয়ের পলিথিনে মোড়ানো দুইটি বায়ুরোধক কালো পলিব্যাগের ভিতরে ২০০ পিস হালকা গোলাপী রংয়ের ইয়াবা পাওয়া যায়। খবর দাতা শাহীনের এমন সুনির্দিষ্ট তথ্য প্রদানে পুলিশের সন্দেহ সৃষ্টি হলে তাকে পুলিশ জিজ্ঞাসাবাদ শুরু করে। জিজ্ঞাসাবাদে শাহীন জানায়, জিয়াপুর গ্রামের আবুল কালামের সাথে একই গ্রামের মৃত আবুল কালামের ছেলে হাসান আহমদ চৌধুরী উরফে হাসনু (২৮) এর পূর্ব শত্রুতা থাকায় উত্তর জিয়াপুর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মারুফ আহমদ (৩০) এর নিকট থেকে ইয়াবা ক্রয় করে আবুল কালামকে মাদক মামলায় ফাঁসানোর উদ্দেশ্যে তার বসতঘরের পিছনের রান্না ঘরের নাওরিতে নিজ হাতে রাখে হাসনু। পরে শাহীনকে টাকার বিনিময়ে মোবাইল ফোনে পুলিশকে অবগত করার দায়িত্ব দেয় হাসনু। বিষয়টি জানতে পেরে পুলিশ  অভিযান চালিয়ে হাসনুকে আটক করলে সে সবার সামনে ঘটনার কথা স্বীকার করে বলে সে মারুফের নিকট থেকে ইয়াবাগুলো ক্রয় করে আবুল কালামকে ফাঁসানোর জন্য ঘটনাস্থলে রেখেছে। বিষয়টি নিশ্চিত হয়ে পুলিশ পুনরায় অভিযান চালিয়ে ইয়াবা বিক্রেতা মারুফ আহমদকে গ্রেফতার করলে সে সকলের সামনে ঘটনার বিষয়টি স্বীকার করে।

এ ঘটনায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) এর ১০ (ক)/৪১ তৎসহ ১৯৩/২০৩ দঃ বিঃ ধারায় জকিগঞ্জ থানায় মামলা রুজু করা হয়েছে। মামলা নং-১২, তাং-১০-০৮-২০২০ খ্রিষ্টাব্দ।

জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর মোঃ আব্দুন নাসের জানান, আসামীদের মোবাইল ফোনসহ ইয়াবাগুলো জব্দ করা হয়েছে। পুলিশের নিকট মিথ্যা সাক্ষ্য সৃষ্টি করে সংঘটিত অপরাধ সম্পর্কে মিথ্যা তথ্য সরবরাহ করায় তাদের বিরুদ্ধে জকিগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামী মারুফ আহমদের বিরুদ্ধে পূর্বের জকিগঞ্জ থানার একটি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।

ওসি বলেন, আমরা অন্যকে ফাঁসানোর বিভিন্ন পদ্ধতির বিলোপ চাই। এ বিষয়ে প্রবাদ রয়েছে, ” অন্যের জন্য খাল খনন করলে তাতে নিজেকেই পড়তে হয়।” আমরা সাবধান হই। আমরা আগামীতে এমন কিছু দেখতে চাই না।

Share this article :

1 টি মন্তব্য:

  1. ইন্টারেস্টিং 🤣
    সবাই এক সাথে কাধে কাধ, হাতে হাত রেখে মাদকে না বলি ,মাদক মুক্ত দেশ গড়ি ...👩‍❤️‍👩

    উত্তর দিনমুছুন

ফেসবুক ফ্যান পেজ

 
Founder and Editor : Rahmat Ali Helali | Email | Mobile: 01715745222
25, Point View Shopping Complex (1st Floor, Amborkhana, Sylhet Website
Copyright © 2013. জকিগঞ্জ সংবাদ - All Rights Reserved
Template Design by Green Host BD Published by Zakigonj Sangbad