Headlines News :
Home » » জকিগঞ্জের আটকে থাকা করোনা'র আলামত: আমার কিছু কথা--আব্দুল গফফার শাহীন

জকিগঞ্জের আটকে থাকা করোনা'র আলামত: আমার কিছু কথা--আব্দুল গফফার শাহীন

Written By zakigonj news on রবিবার, ২১ জুন, ২০২০ | ৯:৫৭ AM

জকিগঞ্জ সংবাদ ডট কম নামক একটি অনলাইন নিউজ পোর্টালে সম্প্রতি "জকিগঞ্জে দেড় শতাধিক করোনা'র নমুনা রিপোর্ট আটকে আছে ল্যাবে! হু-হু করে বাড়ছে সংক্রমণ" শিরোনামে খবর প্রকাশের পর অনলাইন জগতে ব্যাপক সাড়া পেয়েছে। এনিয়ে বিভিন্ন মানুষ অনেক রকম আলোচনা-সমালোচনায় ব্যস্ত।
আসলে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শুধুমাত্র আলামত সংগ্রহ করা হয় আর পরিক্ষা করা হয় সিলেট । সারা সিলেটে শুধুমাত্র দুটি জায়গায় পরিক্ষা করা হয় । একটি হচ্ছে সিলেট ওসমানী মেডিকেল আর অপরটি হচ্ছে শাহজালাল বিশ্ববিদ্যালয়ে । তবে শাহজালাল বিশ্ববিদ্যালয় পরিক্ষা করা হয় সুনামগঞ্জ জেলার । আমাদের সিলেট জেলার ১২ টি উপজেলার পরিক্ষা করা হয় সিলেট ওসমনী মেডিকেল ।
নির্ভরযোগ‍্য সূত্রে জানলাম, সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিক্ষাগারের ক্ষমতা হল প্রতিদিন ১৮৮ টি । এখন যদি প্রতিদিন ১২টি উপজেলা থেকে ৩০ টি করে নমুনা আসে তবে মোট নমুনা হয় ৩৬০টি । ক্ষমতা আছে ১৮৮ টি'র । তাহলে বাকি তাকে (৩৬০-১৮৮)=১৭২ টি । এখন হিসাব করেন আপনার রিজাল্ট দিতে উপজেলা হাসপাতাল কতদিন নিতে পারেন। 
এ বিষয় নিয়ে সিলেটের সিনিয়র সাংবাদিক যারা রয়েছেন কিংবা যারা মাননীয় পররাষ্ট্রমন্ত্রী মহোদয়ের সাথে ভালো সম্পর্ক রয়েছে আপনারা যদি সিলেট জেলার মানুষের কথা বিবেচনা করে কিছু লেখা-লেখি বা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করেন। তাহলে মানুষ উপকৃত হবে।
Share this article :

0 মন্তব্য:

Speak up your mind

Tell us what you're thinking... !

ফেসবুক ফ্যান পেজ

 
Founder and Editor : Rahmat Ali Helali | Email | Mobile: 01715745222
25, Point View Shopping Complex (1st Floor, Amborkhana, Sylhet Website
Copyright © 2013. জকিগঞ্জ সংবাদ - All Rights Reserved
Template Design by Green Host BD Published by Zakigonj Sangbad