Headlines News :
Home » » জকিগঞ্জে রহস্যজনক আগুনে দগ্ধ গৃহবধুর মৃত্যু

জকিগঞ্জে রহস্যজনক আগুনে দগ্ধ গৃহবধুর মৃত্যু

Written By zakigonj news on বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯ | ৩:৩৭ PM

রহমত আলী হেলালী
সিলেটের জকিগঞ্জে রহস্যজনক আগুনে দগ্ধ হওয়া গৃহবধু জুলফা ইয়াসমিন মৌসুমী (২২) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বৃহস্পতিবার (১২ ডিসেম্বরে) ভোর ৫টার দিকে ঢাকা বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের প্লাস্টিক সার্জারীতে সে শেষ নিঃশ্বাস ত্যাগ করে। এর আগে রোববার (৮ডিসেম্বর) দিবাগত রাত ৪টার দিকে উপজেলার পশ্চিম গোটারগ্রামের মোকাম বাড়িতে স্বামীর বাড়ির বাথরুমে রহস্যজনক আগুনে জুলফা আক্তার মৌসুমী দগ্ধ হন। তাৎক্ষণিক তাকে আশঙ্কাজনক অবস্থায় জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য সোমবার সকালে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে ২দিন চিকিৎসা শেষে অবস্থার উন্নতি না হলে মঙ্গলবার উন্নত চিকিৎসার জন্য ঢাকা বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে সে মারা যায়।
জানা যায়, ২০১৬ সালের ১২ অক্টোবর জকিগঞ্জ উপজেলার ৭নং বারঠাকুরী ইউনিয়নের দেবোত্তর গ্রামের আব্দুল জলিল (জলু মিয়া)’র বড় মেয়ে জুলফা ইয়াসমিন মৌসুমী (২২) কে একই উপজেলার ৩নং কাজলসার ইউনিয়নের পশ্চিম গোটারগ্রামের মোকাম বাড়ির মৃত গিয়াস উদ্দিন (সোহাগ মিয়া)’র ছেলে আব্দুল মুমিত মাহিন (২৭) পারিবারিকভাবে বিয়ে করেন।
এদিকে বিয়ের পর ৩ বছরের অধিক সময় পার হলেও ওই গৃহবধুর কোন সন্তান জন্ম না হওয়াসহ নানা বিষয়াদী নিয়ে পারিবারিকভাবে ঝড়ঝাটি লেগে থাকতো বলে অভিযোগ করেন গৃহবধু মৌসুমীর মামা ফজল আহমদ। তিনি বলেন, ঘটনার রাতেই তাঁর ভাগনীর সাথে স্বামীসহ পরিবারের সদস্যরা ঝগড়া করেছেন। মৌসুমীর বাবা এ ঘটনায় জকিগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।
আগুনে দগ্ধ হয়ে মারা যাওয়া মৌসুমীর খালা সূফিয়া সুলতানা ও কাফিয়া জানান, অসহায় বাবার কথা চিন্তা করে মৌসুমী অনেক কষ্ট করে এ সংসারে দিনাতিপাত করেছে। সে সময়ে সময়ে স্বামীর পরিবারের নিকট নির্যাতিত হলেও কখনো বলতে চায়নি। এমন কি মৃত্যুর পূর্ব পর্যন্ত সে স্বামীর পরিবারের বিপক্ষে কোন কথা বলেনি। সে বারবার বলেছে এখন কোন কথা নিয়ে বাড়াবাড়ি করার দরকার নাই। কেননা স্বামীর বাড়ির লোকজন চিকিৎসা না করালে বাবা চিকিৎসার জন্য কোন খরচ করতে পারবেন।
তবে মৌসুমীর চাচাতো ভাশুড় মাওলানা আবুল হোসেন বলেন, মাহিন ও মৌসুমীর সংসার খুবই সুন্দরভাবে চলছিল। রোববার দিবাগত রাতে মৌসুমী বাথরুমে গেলে আষ্মিকভাবে দগ্ধ হন। তিনি বলেন, মৌসুমী দগ্ধ হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় আমাদের জানিয়েছে, সে বাথরুম থেকে বের হওয়ার সময় হঠাৎ আগুনের কুন্ডলি তার শরীরে লাগে। তখন সে আশপাশে কাউকে দেখতে পায়নি। এনিয়ে সে কাউকে দায়ী করেনি। আমাদের নিকট বিষয়টি রেকর্ড আছে।
অপরদিকে নির্মম এ ঘটনাটি পরিকল্পিত হত্যাকান্ড না আত্মহত্যা না ভিন্ন কিছু এনিয়ে এলাকায় চুলচেরা বিশ্লেষণ চলছে। কেউ কেউ বলছেন দীর্ঘদিন থেকে সন্তান না পাওয়ায় রাতের আধারে পীরের কথা অনুযায়ী চিকিৎসা করতে গিয়ে এ দৃর্ঘটনা ঘটেছে। তবে কেউ-ই এ ঘটনার সুনির্দিষ্ট কারণ বলতে পারছেন না। পাশাপাশি উভয় পরিবারের পাল্টাপাল্টি বক্তব্য থাকায় ঘটনার মূল রহস্য বের হয়ে আসছেনা। এলাকাবাসী পুলিশের নিকট এ ঘটনার সুষ্ঠু তদন্ত দাবী করছেন এবং কোন নিরীহ নিরপরাধ মানুষ যাতে হয়রানী না হয় সেদিকে খেয়াল রাখতে অনুরোধ করেছেন।
এ বিষয়ে জানতে জকিগঞ্জ থানার ওসি মীর মোঃ আব্দুন নাসেরের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, খবর পেয়ে থানার ওসি (তদন্ত) সুশংকর পাল সহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তদন্ত সাপেক্ষে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছি।
Share this article :

1 টি মন্তব্য:

ফেসবুক ফ্যান পেজ

 
Founder and Editor : Rahmat Ali Helali | Email | Mobile: 01715745222
25, Point View Shopping Complex (1st Floor, Amborkhana, Sylhet Website
Copyright © 2013. জকিগঞ্জ সংবাদ - All Rights Reserved
Template Design by Green Host BD Published by Zakigonj Sangbad