Headlines News :
Home » » জাতীয় পার্টির মহাসমাবেশে ১০০টি বাস গাড়ি দিবেন এম. জাকির হুসেইন

জাতীয় পার্টির মহাসমাবেশে ১০০টি বাস গাড়ি দিবেন এম. জাকির হুসেইন

Written By zakigonj news on বুধবার, ২১ মার্চ, ২০১৮ | ৪:৪০ PM

স্টাফ রিপোর্টার
জাতীয় পার্টির আগামী ২৪ মার্চের মহাসমাবেশে জকিগঞ্জ-কানাইঘাট তথা সিলেটের জাপা নেতাকর্মীদের যাতায়াতের জন্য প্রয়োজনে ১০০টি বাস গাড়ি দেয়ার ঘোষণা দিয়েছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য বৃটিশ বাংলাদেশী শিল্পপতি এম. জাকির হুসেইন। তিনি তাঁর নিজ নামীয় ফেসবুক একাউন্টে স্ট্যাটাস দিয়ে বলেন, “আগামী ২৪শে মার্চের মহাসমাবেশ সফল করতে আমার এলাকা সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) তথা সিলেটের যে সকল নেতা কর্মী নিজ ইচ্ছায় ঢাকা যেতে আগ্রহী উনাদের জন্য আমার পক্ষ থেকে প্রয়োজনে ১০০ বাস গাড়ি ব্যবস্থা করব এবং করা হচ্ছে ইনশাআল্লাহ”।
নিজ ফেসবুক স্ট্যাটাসে প্রবাসী এই নেতা আরোও বলেন, “আমি কাউকে জোর করে সমাবেশে নিতে আগগ্রী নয়। গত কয়েক দিন থেকে এলাকার প্রায় হাজারখানেক ফোন রিসিভ করার পর এই সিদ্ধান্তে উপনিত হয়েছি। তিনি বলেন, আমি নিজে সমাবেশে উপস্থিত হওয়ার জন্য অধির আগ্রহে আছি। যদি কোন ইমার্জেন্সি কারনে আসতে নাও পারি তবুও আমার পক্ষ থেকে আমার এলাকার নেতাকর্মীরা নিজ দায়ীত্বে আমার দেয়া গাড়িতে করে ঢাকায় যাবেন”।
একই ফেসবুক স্ট্যাটাসে সাবেক এই তুখোড় ছাত্রনেতা বলেন, “ পার্টি এবং পল্লীবন্ধুর স্বার্থে টাকা পয়সা খরচ করতে কখনো পিছপা হই নাই এবং হবনা। যার প্রমাণ অতিতে অনেক রয়েছে”।
জাতীয় পার্টির জন্য নিবেদিত এই নেতা ফেসবুক স্ট্যাটাসে বলেন, “আমি প্রতিদিন রুটিন করে আমার এলাকার প্রায় প্রত্যেকটি ওয়ার্ডের নেতাকর্মীদের একত্রিত করার চেষ্ঠা করি এবং প্রয়োজনীয় দিক নির্দেশনা দেই।” তিনি আরোও বলেন, “নির্বাচন করব কি না এখনো জানিনা। কিন্তু পার্টি ও পার্টির নেতাকর্মীর জন্য ছিলাম, আছি এবং থাকব। ইনশাআল্লাহ”।
এদিকে জাতীয় পার্টির তরুণ এই নেতার এমন ঘোষণায় জকিগঞ্জ-কানাইঘাট জাতীয় পার্টি, যুব সংহতি ও ছাত্রসমাজ সহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে বেশ সাড়া জাগিয়েছে। এলাকায় দফায় দফায় বৈঠক করে ঢাকায় মহাসমাবেশে যাওয়ার ব্যপক প্রস্তুতি নেয়া হচ্ছে।
এ প্রসঙ্গে জকিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক আব্দুল আহাদ জানান, জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য বৃটিশ বাংলাদেশী শিল্পপতি এম. জাকির হুসেইনের এমন একটি ঘোষণায় এ অঞ্চলের জাপা ও অসঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক সাড়া পড়েছে। এ অঞ্চলের প্রত্যেক নেতাই নিজ নিজ অনুস্মারিদের গাড়ি দিয়ে মহাসমাবেশে নিয়ে যাওয়ার প্রস্তুতি নিলেও জাকির ভাই প্রতিটি এরশাদ সৈনিককে নিয়ে যেতে প্রস্তুত। তিনি এজন্য আমাদের প্রয়োজনীয় দিকনির্দেশনা দিয়ে রেখেছেন।
Share this article :

1 টি মন্তব্য:

ফেসবুক ফ্যান পেজ

 
Founder and Editor : Rahmat Ali Helali | Email | Mobile: 01715745222
25, Point View Shopping Complex (1st Floor, Amborkhana, Sylhet Website
Copyright © 2013. জকিগঞ্জ সংবাদ - All Rights Reserved
Template Design by Green Host BD Published by Zakigonj Sangbad