Headlines News :
Home » » ছাত্রনেতা অমি’র সংর্বধনা: ছেলের প্রতি মানুষের ভালোবাসা দেখে কেঁদে ফেললেন বাবা

ছাত্রনেতা অমি’র সংর্বধনা: ছেলের প্রতি মানুষের ভালোবাসা দেখে কেঁদে ফেললেন বাবা

Written By zakigonj news on রবিবার, ২৪ জানুয়ারী, ২০১৬ | ১১:৩০ PM

স্টাফ রিপোর্টার
বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সাবেক সদস্য ও যুক্তরাজ্য ছাত্রলীগের সভাপতি নন্দিত ছাত্রনেতা তামিম আহমদ অমি’র প্রতি মানুষের ভালোবাসা দেখে কেঁদে ফেললেন বাবা সিলেট জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ। তিনি গতকাল ২৩ জানুয়ারি শনিবার রাতে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে সিলেটস্থ জকিগঞ্জ স্টুডেন্ট ডেভলপমেন্ট অর্গানাইজেশন আয়োজিত তামিম আহমদ অমি’র সংর্বধনা অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে কেঁদে ফেলেন। এ সময় তিনি বলেন, আমি কল্পনা করতে পারিনি অমি’র প্রতি সিলেটের ছাত্র জনতাসহ মানুষের এত ভালোবাসা রয়েছে। তার প্রতি মানুষের এত ভালোবাসা দেখে আমি কিছু বলতে পারছিনা। শুধু বলতে পারি ‘অমি’ আমাদের পথ অনুস্মরণ করেছে এবং সময়ে সময়ে তাকে যে দিকনির্দেশনা দিয়েছি তা কিছুটা হলেও রক্ষা করেছে। নতুবা মানুষ তাকে এভাবে ভালোবাসার কথা নয়। এ সময় তিনি নিজের ছোট ছেলে অমিকে উদ্দেশ্য করে বলেন, তোমার সকল ভালো কাজে আমার কোন বাঁধা বিপত্তি নেই। তবে পড়া-লেখার ক্ষেত্রে দুর্বলতা দেখা দিলে তোমার বিষয়ে আমার কঠোর সিদ্ধান্ত রয়েছে। সংগঠনের সভাপতি মোঃ নুরুজ্জামান খাঁনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আলী আশরাফ তাপাদার এবং সিলেট জেলা ছাত্রলীগ সহ সভাপতি দেবাশীষ দেশমূখ্য রাজুর যৌথ উপস্থাপনায় শুরুতে সংবর্ধিত অতিথিকে ফুল দিয়ে বরণ করেন সংগঠনের নেতৃবৃন্দ।
সংগঠনের প্রচার সম্পাদক তারেকুল ইসলাম তারেকের ক্বেরাত পাঠ ও সিনিয়র সহ সভাপতি মোঃ কবির আহমদের স্বাগত বক্তব্যে সূচীত এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক গণপরিষদ সদস্য ও সিলেট জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট লুৎফুর রহমান। তিনি তাঁর বক্তব্যে অমি’র পরিবারকে ফাইভ স্টার পরিবার হিসেবে আখ্যায়িত করে বলেন, আমি অমি’র পরিবারের সাথে অনেক আগে থেকেই সম্পৃক্ত। আমার কিছু প্রয়োজন হলে অমি’র বাসায় চলে যেতাম। এখনও অভ্যন্তরিণ কোন প্রয়োজন হলে অমি’র বাবা মাসুক উদ্দিন আহমদকে নিয়ে পরামর্শ করি। সংবর্ধিত অতিথির বক্তব্যে ছাত্রনেতা তামিম আহমদ অমি বলেন, আমি এখনও সংর্বধনা পাওয়ার মতো কোন কাজ করতে পারিনি। এজন্য এ বিষয়ে আমার কাছে কেউ গেলে আমি তাদের বাঁধা দেই। কিন্তু স্টুডেন্ড ডেভলপমেন্টের ভাইদের অতি পীড়াপীড়িতে আজ এখানে আসতে বাধ্য হয়েছি। তিনি বলেন, এ সংগঠনটি অনেক আগে প্রতিষ্ঠিত হয়েছে। তাই তাকে পরিকল্পিতভাবে এগিয়ে নিতে হবে। জকিগঞ্জ তথা সিলেটের মানুষের আসা ভরসাস্থল হিসেবে সংগঠনটিকে দাঁড় করাতে হবে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় উপদেষ্ঠা মন্ডলীর সদস্য আব্দুল মোমিন চৌধুরী, ফেঞ্চুগঞ্জ ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ্য বিশিষ্ট শিক্ষাবীদ কবি আবুল কালাম আজাদ, সিলেট জেলা আওয়ামীলীগের সংস্কৃতিক বিষয়ক সম্পাদক এমাদ উদ্দিন মানিক, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ
সভাপতি ও সাবেক সিসিক কাউন্সিলর সালেহ আহমদ সেলিম, লুৎফুর রহমান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মাজেদ আহমদ চঞ্চল, সিলেট জেলা আওয়ামীলীগ নেতা বুরহান উদ্দিন, মুবাশ্বির আলী ও সিলেট জেলা শ্রমিকলীগের যুগ্ম আহবায়ক রুমেল আহমদ। বক্তব্য রাখেন জকিগঞ্জের কাজলসার ইউনিয়ন চেয়ারম্যান এম.এ.রশীদ বাহাদুর, সাপ্তাহিক জকিগঞ্জ সংবাদের প্রধান সম্পাদক রহমত আলী হেলালী, সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার, জকিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন লস্কর, জকিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক আব্দুল আহাদ, সিলেট জেলা ছাত্রলীগের সহ সভাপতি হারুনুর রশীদ, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের সভাপতি শামীম মোল্লা, সাধারণ সম্পাদক ঋতৃক দেব, সিলেট মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সজল দাস অনিক, সিলেট এম.এ.জি.ওসমানী মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি জয়নাল আবেদীন, জকিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য শেখ আব্দুল করিম, জকিগঞ্জ পৌর যুবলীগের যুগ্ম সম্পাদক আজমল হোসেন, জকিগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি নুরুল ইসলাম সুহেল, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আব্দুল হাই আল হাদী, মহানগর ছাত্রলীগ নেতা কাজী জুবায়ের, বনশ্রী দাস তপু, সিলেট জেলা ছাত্রলীগ নেতা সাবেল মোঃ রেজা ও আল আমিন প্রমূখ। শুভেচ্ছা বক্তব্য রাখেন অর্গানেইজেশনের এইচ আর সুমন, উবায়দুল হক, নোমান আহমদ, সাকিউল আলম, মুহিত লাল রায়, লোকমান আহমদ, ডা. সুর্নিমল বিশ্বাস। প্রতিক্রিয়া ব্যক্ত করেন আলমগীর হোসেন পুতুল, ফয়জুর রহমান, খালেদ আহমদ, প্রণজিত দাস, ইফতেখার হোসেন মনজুর, দেলওয়ার আহমদ, জুবায়ের আহমদ, হালিম আহমদ, জাহেদ আহমদ, কাওছার আহমদ, আফছর খান, সায়েক আহমদ চৌধুরী, ফয়ছল আহমদ চৌধুরী, মাহমুদ হোসেন, মুরশেদ আলম রিপন, রেদওয়ান হোসেন রাজু, নাজিম উদ্দিন, আব্দুল্লাহ আল মামুন, গাজি ইমরান হোসেন, আমিনুল ইসলাম শিপন, সঞ্চিত রায়, রিয়াজ উদ্দিন তাপাদার, রাজমনি সিংহ। অনুষ্ঠান শেষে সংগঠনের পক্ষ থেকে সংবর্ধিত অতিথি তামিম আহমদ অমিকে ক্রেস্ট প্রদান করা হয়।
Share this article :

0 মন্তব্য:

Speak up your mind

Tell us what you're thinking... !

ফেসবুক ফ্যান পেজ

 
Founder and Editor : Rahmat Ali Helali | Email | Mobile: 01715745222
25, Point View Shopping Complex (1st Floor, Amborkhana, Sylhet Website
Copyright © 2013. জকিগঞ্জ সংবাদ - All Rights Reserved
Template Design by Green Host BD Published by Zakigonj Sangbad