Headlines News :
Home » » লতিফ সিদ্দিকীর শাস্তির দাবীতে উত্তাল জকিগঞ্জ

লতিফ সিদ্দিকীর শাস্তির দাবীতে উত্তাল জকিগঞ্জ

Written By zakigonj news on শনিবার, ৪ অক্টোবর, ২০১৪ | ২:৪০ AM

স্টাফ রিপোর্টার
লতিফ সিদ্দিকীর কঠিন শাস্তির দাবিতে সারা দেশের ন্যায় সীমান্ত জনপদ জকিগঞ্জ উত্তাল হয়ে উঠেছে। ইসলামের অন্যতম রুকন পবিত্র হজ্ব, মহানবী (সঃ) ও দাওয়াতে তাবলীগ সম্পর্কে জঘন্যতম কটুক্তিকারী সরকারের ডাক-টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীর সর্বোচ্চ দৃষ্টান্তমুলক শাস্তি প্রদান এবং তাকে মন্ত্রীসভা থেকে অপসারণের দাবি জানিয়ে প্রতিদিন উপজেলার বিভিন্ন স্থানে সভা-সমাবেশ ও বিক্ষোভ চলছে। ইতিমধ্যে জকিগঞ্জ পৌরশহরসহ বিভিন্ন বাজারে বিক্ষোভ মিছিল করেছে জাতীয় পার্টি, খেলাফত মজলিস, জমিয়তে উলামায়ে ইসলাম, আল ইসলাহ, বাংলাদেশ খেলাফত মজলিস, হেফাজতে ইসলাম, ধর্মীয় প্রতিষ্ঠান ও তৌহিদী জনতা। বিশেষ করে বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ জকিগঞ্জের প্রতিটি ইউনিয়নে ইউনিয়নে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করে যাচ্ছে। নিম্নে কয়েকটি প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলের সংবাদ তুলে ধরা হলো।
জকিগঞ্জ উপজেলা জাতীয় পার্টি: বাংলাদেশ সরকারের ডাক-টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীর ফাঁসির দাবীতে গত ১ অক্টোবর বুধবার জকিগঞ্জ পৌরশহরে বিক্ষোভ মিছিল করে জাতীয় পার্টি। বিকাল ৫ টায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে উপজেলা জাতীয় পার্টি জকিগঞ্জ ডাক বাংলো থেকে মিছিলটি বের করে। মিছিলটি পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে স্থানীয় এম. এ. হক চত্বরে এক পথ সভায় মিলিত হয়। উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি আব্দুল জলিল মেম্বারের সভাপতিত্বে ও জাপা নেতা ছালেহ আহমদ সাবুর পরিচালনায় এতে বক্তব্য রাখেন পৌর জাপার সাধারন সম্পাদক আবুল কালাম, উপজেলা জাপার সাবেক সাংগঠনিক সম্পাদক বুরহান উদ্দিন মুক্তা, উপজেলা উলামা পার্টির আহবায়ক নাইমুল হক খাঁন, জাপা নেতা ও ইউপি সদস্য শামিম আহমদ খাঁন, জাপা নেতা আতিকুর রহমান, নুমান উদ্দিন চৌধুরী, বছল আহমদ, আব্দুল মতিন, মুসলেহ উদ্দিন, সিরাজুল ইসলাম সুরুজ আলী ও উপজেলা ছাত্র সমাজ নেতা রুহুল আমিন প্রমূখ। সভায় বক্তারা বলেন, অবিলম্বে মন্ত্রী পরিষদ থেকে আব্দুল লতিফ সিদ্দিকীকে অপসারণ পূর্বক সুষ্ঠ বিচারের মাধ্যমে ফাঁসির কাষ্টে ঝুলানো হোক।
জকিগঞ্জ উপজেলা খেলাফত মজলিস: জকিগঞ্জ উপজেলা খেলাফত মজলিসের উদ্যোগে গত ২ অক্টোবর বৃহস্পতিবার জকিগঞ্জ এম.এ.হক চত্বরে লতিফ সিদ্দিকীর দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবীতেএক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা খেলাফত মজলিসের সভাপতি অধ্যাপক মাওলানা সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও সেক্রেটারী মাওলানা আলাউদ্দিন তাপাদারের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা খেলাফত মজলিসের সেক্রেটারী মাওলানা আইয়ুব আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা খেলাফত মজলিসের বায়তুলমাল সম্পাদক মুহিউদ্দিন। বক্তব্য রাখেন উপজেলা খেলাফত মজলিসের সহ সেক্রেটারী মুহাম্মদুল্লাহ বুলবুল, আব্দুল হামিদ জালাল, উপজেলা খেলাফত মজলিস নেতা হাফিজ সমরুল ইসলাম, শাহজাহান মোঃ সেলিম, মাওলানা আফতাব উদ্দিন নুমানী, আলী আফসর জিহাদী, আবু হানিফা, পৌর খেলাফত মজলিস নেতা মাওলানা ফরিদ উদ্দিন, মাওলানা আব্দুশ শহীদ, মাওলানা আবুল কালাম আজাদ ও মাওলানা আব্দুল আহাদ প্রমূখ। সভা শেষে এক বিক্ষোভ মিছিল পৌর শহর প্রদক্ষিণ শেষে পুনরায় সমাবেশস্থলে এক পথ সভায় মিলিত হয়। এ সময় বক্তারা বলেন, চরম ইসলাম বিদ্বেষী লতিফ সিদ্দিকীকে অবিলম্বে দৃষ্ঠান্তমূলক শাস্তির মূখোমুখি করা না হলে ধর্মপ্রাণ মানুষ রাজপথ ছাড়াবে না।
জকিগঞ্জ উপজেলা জমিয়ত : বাংলাদেশ সরকারের ডাক-টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীর দৃষ্ঠান্তমূলক শাস্তি ও মন্ত্রী পরিষদ থেকে অপসারণের দাবীতে গত ১ অক্টোবর বুধবার জকিগঞ্জ পৌরশহরে এক বিক্ষোভ মিছিল করে জমিয়তে উলামায়ে ইসলাম। উপজেলা ও পৌরসভা জমিয়তের যৌথ উদ্যোগে আয়োজিত মিছিলটি পৌর শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে স্থানীয় কোর্ট মসজিদ প্রাঙ্গনে এক পথ সভায় মিলিত হয়। উপজেলা জমিয়তে উলামায়ে ইসলামের সহ সভাপতি মাওলানা ফয়জুর রহমানের সভাপতিত্বে ও পৌর জমিয়তের যুগ্ম সম্পাদক মোহাম্মদ জামিল আহমদের পরিচালনায় শুরুতে পবিত্র কোরআন তেলাওয়ত করেন মোহাম্মদ সেলিম আহমদ। বক্তব্য রাখেন উপজেলা জমিয়তে উলামায়ে ইসলামের সাধারন সম্পাদক মাওলানা বিলাল আহমদ ইমরান, পৌর জমিয়তের সাধারন সম্পাদক মাওলানা আব্দুল ওয়াহ্হাব, যুগ্ম সম্পাদক মাওলানা আব্দুল মুকিত, মাওলানা মাসকুর, মাওলানা আব্দুছ ছালাম ও মাওলানা নাজিম উদ্দিন প্রমূখ। বক্তারা সংখ্যাগরিষ্ট মুসলিম রাষ্ট্রে একজন মন্ত্রীর ধর্ম নিয়ে কুটুক্তিকে ইসলাম ও মুসলমানদের জন্য অশনিসংকেত হিসেবে উল্লেখ করেন। তারা অবিলম্বে কুখ্যাত ধর্মবিরোধী এই মন্ত্রীর দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবী জানান।
জকিগঞ্জ উপজেলা আল ইসলাহ : ডাক-টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীর ধর্ম নিয়ে কটুক্তির প্রতিবাদে জকিগঞ্জ পৌর শহরে বিক্ষোভ মিছিল করে আনজুমানে আল ইসলাহ। জকিগঞ্জ উপজেলা ও পৌর শাখার যৌথ উদ্যোগে আয়োজিত বিক্ষোভ মিছিলটি পৌরশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় এম.এ.হক চত্বরে এক পথ সভায় মিলিত হয়। আন্জুমানে আল ইসলাহ জকিগঞ্জ পৌর শাখার সভাপতি কাজী হিফজুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা তালামীযে ইসলামিয়ার যুগ্ম সম্পাদক এহসান মোঃ শামীমের পরিচালনায় আয়োজিত পথ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আন্জুমানে আল ইসলাহ’র কেন্দ্রীয় সহসভাপতি ও জকিগঞ্জ ফাজিল সিনিয়র মাদ্রাসার প্রিন্সিপাল অধ্যক্ষ মাওলানা নুরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জকিগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও বাদেদেওরাইল ফুলতলী কামিল মাদ্রাসার প্রভাষক মাওলানা মোস্তাক আহমদ চৌধুরী। বক্তব্য রাখেন উপজেলা তালামীযের সাবেক সভাপতি আব্দুল হালিম লিমন ও নাজমুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন জকিগঞ্জ ফাজিল সিনিয়র মাদ্রাসার উপাধ্যক্ষ এখলাসুর রহমান, প্রভাষক মাওলানা ফদ্বলুর রহমান, মাওলানা ফারুক আহমদ, মাওলানা জামিল আহমদ, রফিকুল ইসলাম, হাফিজ আব্দুর রহমান, মাওলানা আব্দুল মালিক, মাওলানা মাসুক আহমদ ও নজরুল ইসলাম প্রমুখ। সভায় বক্তারা বলেন, ইসলামের মৌলিক ৫টি বিধানের অন্যতম হজ্জ্ব ও বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে লতিফ সিদ্দিকীর বক্তব্য অত্যন্ত ধৃষ্ঠতাপূর্ণ। কোনো মুসলমান এরূপ বক্তব্য দিলে সে আর মুসলমান থাকে না। কেননা এ বক্তব্য সরাসরি কুরআন ও সুন্নাহ অবমাননার শামিল। লতিফ সিদ্দিকী এরূপ মন্তব্যের মাধ্যমে সালমান রূশদী, তসলিমা নাসরিন ও দাউদ হায়দারদের পদাঙ্ক অনুসরণ করেছেন। তাকে জনসমক্ষে প্রকাশ্যে ক্ষমা প্রার্থনা ও মন্তব্য প্রত্যাহার করে তওবা করতে হবে।
জকিগঞ্জ উপজেলা বাংলাদেশ খেলাফত মজলিস : বাংলাদেশ খেলাফত মজলিস জকিগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে ধর্ম নিয়ে মন্ত্রী লতিফ সিদ্দিকীর কটুক্তিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে গত ২ অক্টোবর বৃহস্পতিবার বিকাল ৫টায় এক বিক্ষোভ মিছিল ও পথ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা শাখার সভাপতি মাওলানা আব্দুল খালিকের সভাপতিত্বে ও পৌর শাখার সহ সেক্রেটারী মাওলানা জসিম উদ্দিন সাইদ এর পরিচালনায় এতে বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা শাখার সেক্রেটারী মাওলানা জয়নুল ইসলাম, বিয়ানীবাজার উপজেলা শাখার সাবেক সেক্রেটারী এইচ. এম. আব্দুর রব, জকিগঞ্জ পৌর শাখার সভাপতি মাওলানা শেখ মোস্তুফা আহমদ, জকিগঞ্জ উপজেলা শাখার প্রচার সম্পাদক মাওলানা ফারুক আহমদ, অর্থ সম্পাদক মাষ্টার মিছবাহ উদ্দিন, সদস্য হাফিজ সাহেদ আহমদ, হেলাল আহমদ, মাওলানা শামিম আহমদ, হাফিজ মাওলানা আব্দুল হাছিব, মাওলানা আফজল হোসাইন, মাওলানা আব্দুশ শহীদ, মাওলানা আব্দুর রব ও ছাত্র মজলিস নেতা ফয়ছল আহমদ প্রমূখ। সভায় বক্তারা বলেন, বিশ্বের দ্বিতীয় বৃহত্তম মুসলিম রাষ্ট্র বাংলাদেশের ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী ইসলামের অন্যতম ভিত্তি পবিত্র হজ্ব ও মহানবী (সা:) এবং তাবলীগ জামায়াত নিয়ে যে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছে তা ক্ষমার অযোগ্য অপরাধ এবং এই বক্তব্যের মাধ্যমে সিদ্দিকী স্বঘোষিত মুরতাদ হয়েছে। তার বক্তব্যের মাধ্যমে বিশ্বের প্রায় ২০০ কোটি মুসলমানের হৃদয়ে আগুন জ্বালিয়ে দিয়েছে। তাই সরকারকে অবিলম্বে লতিফ সিদ্দিকীকে গ্রেফতার করে ফাঁসির ব্যবস্থা করতে হবে।
হেফাজতে ইসলাম : ইসলামের অন্যতম রুকন পবিত্র হজ্ব, মহানবী (সঃ) ও দাওয়াতে তাবলীগ সম্পর্কে জঘন্যতম কটুক্তিকারী বাংলাদেশ সরকারের ডাক-টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীর সর্বোচ্চ দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করেছে হেফাজতে ইসলাম। গত ১ অক্টোবর বুধবার জকিগঞ্জ উপজেলা কালিগঞ্জ বাজারে হেফাজতে ইসলামের ব্যানারে আয়োজিত বিক্ষোভ মিছিল পরবর্তী পথ সভায় তারা এই দাবী জানান। জকিগঞ্জ উপজেলা হেফাজতে ইসলামের অন্যতম কর্ণধার ও জামেয়া ফয়জে আম মুন্সিবাজার মাদ্রাসার মুহাদ্দিস আল্লামা আব্দুল মুছব্বীর আইওরীর সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা মাওলানা রায়হান উদ্দিনের পরিচালনায় পথ সভায় বক্তব্য রাখেন মাওলানা ফারুক আহমদ, হাফিজ বাহার উদ্দিন, মাওলানা জিয়াউর রহমান ফারুকী, মাওলানা শিব্বির আহমদ ও মাওলানা নাজমুল ইসলাম প্রমূখ।
ইছামতি দারুল উলুম কামিল মাদ্রাসা : ইসলামের অন্যতম রুকন পবিত্র হজ্ব নিয়ে লতিফ সিদ্দিকীর কটুক্তির প্রতিবাদে ইছামতি দারুল উলুম কামিল মাদ্রাসার হবিবিয়া ছাত্র সংসদ ও তালামীযে ইসলামিয়ার যৌথ উদ্যোগে এক বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি কালিগঞ্জ বাজারে বিভিন্ন গলি পদক্ষিণ করে এক পথ সভায় মিলিত হয়। হবিবিয়া ছাত্র সংসদের ভি.পি. আব্দুল কুদ্দুছ চৌধুরী (তাজুল) এর সভাপতিত্বে এবং জি.এস. আবু সুফিয়ান এর পরিচালনায় এতে বক্তব্য রাখেন সাবেক ভি.পি. মো. দেলওয়ার হুসেইন চৌধুরী, রুহুল আমীন খান, বুরহান উদ্দিন, মাতাব উদ্দিন, মাছুম আহমদ, জহির উদ্দিন, ময়নুল ইসলাম, ইমরান আহমদ চৌধুরী, কামরুল ইসলাম, আখতার হোসেন চৌধুরী, আহমদ হোসাইন আইমান, আহমদ আল ফেরদৌস সাহেদ, আব্দুশ শাকুর, জাহেদ আহমদ, রাসেল আহমদ, মুমিনুল হক, রাহেল আহমদ চৌধুরী, ছালিক আহমদ, শরীফ আহমদ, কলেজ তালামীয নেতা ফয়ছল আহমদ, আব্দুল আহাদ, শামীম আহমদ, রিয়াজ আহমদ, জুবায়ের আহমদ, আব্দুল হাছিব, আলী হোসেন, মায়রুফ আহমদ, রেদওয়ান আহমদ চৌধুরী, জাকির আহমদ, দুলাল আহমদ, জুবায়ের আহমদ (রিজভী), আহসান হাবিব, সাহেল আহমদ ও জুয়েল আহমদ প্রমুখ। সভায় বক্তারা বলেন, লতিফ সিদ্দিকী একজন মুরতাদ। তার শাস্তি ক্বোরআন হাদীস মোতাবেক দিতে হবে। শুধু মন্ত্রী পরিষদ ও আওয়ামীলীগ থেকে অব্যাহতি দিলে এ দেশের মানুষ মেনে নেবনা।
বিরশ্রী ইউনিয়ন আল ইসলাহ ও তালামীয : ডাক-টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীর সর্বোচ্চ শাস্তি দাবী করে এক প্রতিবাদ সভা করেছে আল-ইসলাহ ও তালামীয। গত ২ অক্টোবর বৃহস্পতিবার জকিগঞ্জের বীরশ্রী ইউনিয়ন শাখার উদ্যোগে স্থানীয় ইউনিয়ন বাজারে আয়োজিত এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় বক্তারা এই দাবী জানান। জকিগঞ্জ উপজেলা আল ইসলাহ’র সভাপতি মাওলানা মোঃ ফজলুর রহমান চৌধুরী ছাহেবজাদায়ে শিঙ্গাইরকুড়ি’র সভাপতিত্বে সভার শুরুতে পবিত্র ক্বোরআন তেলাওয়াত করেন হাফিজ নিজাম উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন বীরশ্রী ইউনিয়ন তালামীযের সভাপতি মোঃ হাবিবুর রহমান। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আল ইসলাহ’র প্রশিক্ষণ সম্পাদক মাওলানা ফদ্বলুর রহমান। । প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন ফুলতলী ছাহেব কিবলার সুযোগ্য দৌহিত্র ও সিলেট জেলা তালামীযের প্রাইভেট ইউনিভার্সিটি জোনের সাধারণ সম্পাদক মোজতবা হাসান চৌধুরী নোমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আল ইসলাহ’র পাঠাগার সম্পাদক মাওলানা মোঃ কুতবুল আলম ও উপজেলা তালামীযের সভাপতি মোঃ ইসলাম উদ্দিন চৌধুরী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আল ইসলাহ’র অফিস সম্পাদক মোঃ নজরুল ইসলাম, মাওলানা মাহবুবুর রহমান চৌধুরী, মাওলানা ওলীউর রহমান চৌধুরী, মোঃ আব্দুর রউফ, মাওলনা আব্দুল বাছিত, মাওলানা এখলাছুর রহমান, হাফিজ জিয়া উদ্দিন, মাওলানা নিজাম সিদ্দিকী, মাওলানা সালমান রশিদ, মাওলানা জামাল আহমদ চৌধুরী, মাওলানা শহীদুল ইসলাম, মাষ্টার জাহেদ আহমদ, মাওলানা আব্দুল কুদ্দুছ ও শাহিদুর রহমান চৌধুরী এহতেশাম প্রমুখ।
কাজলসার ইউনিয়ন আল ইসলাহ ও তালামীয : মুরতাদ মন্ত্রী লতিফ সিদ্দিকী পবিত্র হজ্জ্ব নিয়ে কটুক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে আল ইসলাহ ও তালামীয। গত ২ অক্টোবর বৃহস্পতিবার সন্ধায় ইউনিয়ন আল-ইসলাহ ও তালামীযের উদ্যেঅগে আটগ্রাম বাসষ্টেশন থেকে মিছিল শুরু করে প্রায় ৩ কিলোমিটার দূর আটগ্রাম বাজারে গিয়ে শেষ হয়। মিছিলে “লতিফ সিদ্দিকীর ফাঁসি চাই, ইসলামের শত্র“রা হুশিয়ার-সাবধান”’ ইত্যাদি শ্লোগান শুভাপায়। মিছিল শেষে আটগ্রাম বাজারে আয়োজিত পথ সভায় বক্তব্য রাখেন ইউনিয়ন আল-ইসলাহ নেতা সৈয়দ আহমদ আল জামিল, মাওঃ আব্দুল কাদির, ইয়াহিয়া আহমদ চৌধুরী, মারুফ আহমদ সুমন, মাওঃ হারুনুর রশিদ, আল আমিন সিদ্দিকী ও নাজির আহমদ প্রমূখ।
লতিফ সিদ্দিকীর শাস্তির দাবিতে কালিগঞ্জে হাজারো তৌহিদী জনতার মিছিল
কালিগঞ্জের তৌহিদী জনতা : ইসলামের অন্যতম রুকন পবিত্র হজ্ব, মহানবী (সঃ) ও দাওয়াতে তাবলীগ সম্পর্কে জঘন্যতম কটুক্তিকারী বাংলাদেশ সরকারের ডাক-টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে বিক্ষোভ মিছিল করেছেন কালিগঞ্জের তৌহিদী জনতা। গত ১ অক্টোবার বুধবার বিকেলে অনুষ্ঠিত মিছিলটি কালিগঞ্জ বাজারের বিভিন্ন গলি প্রদক্ষিণ করে এক পথ সভায় মিলিত হয়। বিএনপি নেতা শহিদুল ইসলামের সভাপতিত্বে ও ছাত্রদল নেতা কাওছার আহমদের পরিচালনায় এতে বক্তব্য রাখেন বিএনপি নেতা কবির আহমদ মেম্বার, রিয়াজ উদ্দিন, জামায়াত নেতা জয়নাল আবেদীন, কামরুল ইসলাম লস্কর, উপজেলা ছাত্রদলের সাহিত্য সম্পাদক ছাব্বির আহমদ উপজেলা উত্তর শিবিরের সভাপতি শহিদুল হক, সাবেক সেক্রেটারি ছাদিকুর রহমান ছাদিক ও ছাত্রদল নেতা শিব্বির আলম প্রমূখ।
Share this article :

0 মন্তব্য:

Speak up your mind

Tell us what you're thinking... !

ফেসবুক ফ্যান পেজ

 
Founder and Editor : Rahmat Ali Helali | Email | Mobile: 01715745222
25, Point View Shopping Complex (1st Floor, Amborkhana, Sylhet Website
Copyright © 2013. জকিগঞ্জ সংবাদ - All Rights Reserved
Template Design by Green Host BD Published by Zakigonj Sangbad